সৌদি ভিসা প্রসেসিং ইন বাংলাদেশ

চাকরি কিংবা সৌদি আরব ভ্রমণের পরিকল্পনা করছেন? ভিসা প্রক্রিয়া জটিল এবং সময় সাপেক্ষ হতে পারে। তাই, সঠিক নির্দেশিকা এবং সহায়তার জন্য একটি অভিজ্ঞ সৌদি ভিসা প্রসেসিং এজেন্সি নির্বাচন করা গুরুত্বপূর্ণ।

সৌদি আরব পরিচিতি

আমরা যে সকল ভিসা প্রসেসিং করি

১.  আমেল আদি- ডাইরেক্ট কোম্পানীর ভিসা- পুরুষ এবং মহিলা। ইউনিভারসিটি, হসপিটাল, সিটি ক্লিনার, মসজিদ-মাদ্রাসা এবং ইনডোর আউটডোর কাজে নেওয়া হয়। আমাদের ডাইরেক্ট কোম্পানীর লিষ্ট লিংক এখানে………..

২. হাইস ড্রাইভার ভিসা- পুরুষ- কফিলের বা মালিকের ঘাড়ী চালানোর জন্য নিয়োগ দেওয়া হয়।

৩. খাদ্দামা ভিসা- শুধু মহিলা- এই ভিসাটি ঘরোয়া কাজের জন্য, যেমন রান্না, পরিষ্কার এবং বাচ্চাদের যত্ন নেওয়ার জন্য ব্যবহৃত হয়।

৪. মাজরাহ ভিসা– ছেজুরের বাগান বা অন্যান্য কৃষি কাজে নেওয়া হয়।

৫.  এবং ফ্যামিলি বা জিয়ারা ভিসা। স্বামী বা আত্নীয়-সজনের কাছে বেড়ানোর জন্য এবং উমরাহ করার জন্য ।

যে কারনে আমরা শুধুমাত্র ডাইরেকট কোম্পানীর ভিসা প্রসেস করি!

১. বেতনের নিশ্চয়তা
২. ইকামা এবং অন্যান্য ডকুমেন্ট নিশ্চয়তা
৩. টাকা আয় করার নিশ্চয়তা
৪. চাকরি শেষে সার্ভিস বেনিফিট

কেন ? আপনি আমাদের মাধ্যমে সৌদি ভিসা প্রসেস নিবেন!!!

১. ডাইরেক্ট কোম্পানীর নিশ্চয়তা
২. সমস্যার সমাধান
৩. মানি ব্যাক গ্যারান্টি

মমিন কনসালটেন্সি লিমিটেডের সাথে যোগাযোগ করুন

আপনি যদি সৌদি ভিসার জন্য আবেদন করতে আগ্রহী হন তবে মমিন কনসালটেন্সি লিমিটেডের সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না। তারা আপনাকে আবেদন প্রক্রিয়া সম্পর্কে আরও তথ্য প্রদান করতে এবং আপনার আবেদন সফল করতে সহায়তা করতে পেরে খুশি হবে।

সর্বশেষ ভিসা ফি এবং প্রক্রিয়া সম্পর্কে জানতে আমাদেরকে পেইচবুক পেইজ, ওয়েবসাই এবং whatsapp number a message koren অথবা সরাসরি অফিসে আসেনফোন: +8801968130060 whatsap, +8801718668129 Whatsapp

মমিন কনসালটেন্সি লিমিটেড কি কি সেবা দেয়?

মমিন কনসালটেন্সি লিমিটেড একটি স্বনামধন্য কন্সালটেন্সি ফার্ম- যারা বিভিন্ন ধরণের ট্রাভেল পরামর্শ ও ট্রাভেল সেবা প্রদান করে। এটি 2019 সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং সৌদি ভিসা প্রসেসিং- এ অভিজ্ঞ অফিস।